ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নিখোঁজের দুই দিন পর অটোরিকশা চালকের অর্ধগলিত লাশ উদ্ধার 

নিখোঁজের দুই দিন পর অটোরিকশা চালকের অর্ধগলিত লাশ উদ্ধার 

ময়মনসিংহের নান্দাইলে নিখোঁজের দুই দিন পর ডোবা থেকে আনজুরুল হক (৪০) নামে এক অটোরিকশা চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

রবিবার (২৮ এপ্রিল) দুপুরে মরদেহটি ‍উদ্ধারের পর মর্গে পাঠানো হয়। আনজুরুল হক নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের চান্দুরা গ্রামের জসিম উদ্দিনের ছেলে। স্থানীয়রা ধারণা করছেন চালক আনজুরুলকে হত্যা করে ইজিবাইকটি নিয়ে যায় দুর্বৃত্তরা।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, গত শুক্রবার বিকেলে নিজের অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয় আনজুরুল হক। শুক্রবার রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে শনিবার সকালে নান্দাইল মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

পরে পুলিশ তার ব্যবহৃত মোবাইলের সূত্র ধরে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জানতে পারেন তার মোবাইলটি উপজেলার মুশল্লী এলাকায় রয়েছে।

সেই সূত্রে গত শনিবার রাতে ওই এলাকায় সন্ধান চালিয়েও কোনো হদিস পাওয়া যায়নি। পরে রবিবার ভোরে খবর আসে, ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহাসড়কের উপজেলার মুশুলী ইউনিয়নের জামতলা ও কাওয়ারগাতি এলাকার মাঝামাঝি স্থানের সড়কের পাশে একটি ডোবায় একজনের লাশ ভাসছে। সেখানে গিয়ে পুলিশ ফের নিখোঁজ হওয়া ব্যক্তির ব্যবহৃত মোবাইলে ফোন দিলে ঘটনাস্থল থেকে প্রায় ২০ গজ দূরে মোবাইলে রিং বেজে ওঠে। পরে সেখান থেকে আনজুরুলের মরদেহ উদ্ধার করেন পুলিশ।

নান্দাইল মডেল থানার অফিসার ইন চার্জ মো. আব্দুল মজিদ জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের শনাক্ত এবং ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধারের চেষ্টা চলমান।

নিখোঁজ,লাশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত